শুধুমাত্র আমেরিকা কানাডা ইংল্যান্ড এর স্টুডেন্ট ভিজিট ভিসা
হোয়াটসএ্যাপ করুন ০১৭৭২৩৬৯৪৫১

Newsletter

আমেরিকার স্টেট ইউনিভার্সিটি, কানাডার নামকরা ইউনিভার্সিটিতে ভর্তি চলছে।আমেরিকা কানাডা ইউকে ফুল কন্ট্রাক্ট ভিসা 01772369451

Saturday, October 03, 2020

কিস্তিতে জব ভিসা

অবানিজ্যিক পরিধিতে VISA24BD সাধারন বিদেশগামী, চাকুরীতে বিদেশগামী, পড়াশোনার জন্য বিদেশগামী বাংলাদেশী নাগরিকদের জন্য অনেক ধরনের পরিকল্পনা প্রনয়ন করেছে গত আট বছর ধরে। এগুলোর বেশীরভাগই ছিল খেটেখাওয়া সাধারন মানুষ, কর্মজীবি ছাত্রছাত্রী বা ভ্রমনেচ্ছু যাত্রীদের নিয়ে। এবং জব ভিসার জন্য খুঁজে খুঁজে সেই সব সৎ বিশ্বস্ত ও পরিশ্রমী ভিসা এজেন্টদের বের করেছে যারা সাধারন যাত্রীদের জন্য নিরাপদ আশ্রয় হতে পারে। আট বছরের বেশী সময়ের ভেতর আমরা বহু সাধারন যাত্রীদের ভিসা করিয়েছি আমাদের বিশ্বস্ত এজেন্টদের মাধ্যমে। এ পর্যন্ত কোন বিদেশ যাত্রী বলতে পারবেনা যে VISA24BD এর কোন এজেন্ট তাদের সাথে প্রতারনা করেছে। 
২০২০ এ VISA24BD নিয়ে এলো এ বছরের সবচেয়ে আকর্ষনীয় এবং বিশ্ময়কর অফার কিস্তিতে জব ভিসা। আমরা দেখেছি ইউরোপ, আমেরিকা সহ বিশ্বের বড়ো বড়ো দেশসমূহে জব ভিসাতে প্রচুর খরচ হয়ে থাকে একজন যাত্রীর। এতো খরচ করে জব ভিসাতে গিয়ে দেশে সে কোন টাকা রেখে যেতে পারেনা সংসার প্রতিপালনের জন্য। এ বিষয়টি মাথায় রেখে আমরা জব ভিসার এজেন্টদের সাথে কথা বলি। বারবার আলোচনা করে নেতিবাচক বিষয়গুলো বাদ দিয়ে ইতিবাচক বিষয়গুলোকে সামনে নিয়ে আসা হয় এবং কিছু নিরাপত্তা পদ্ধতি ব্যবহার করে সিদ্ধান্ত নেয়া হয় কিস্তিতে জব ভিসার বিষয়টি। যেমন ধরুন একজন ছাত্র জব ভিসাতে রোমানিয়া যাবে। তার টাকা লাগবে সাত লাখ টাকা। কিস্তিতে তাকে প্রথম পর্বে ভিসার পর পরিশোধ করতে হবে মাত্র তিন লাখ টাকা। বাকি পরিশোধযোগ্য অংক ২৪টি ধাপে প্রদেয় থাকবে। এর ফলে জব ভিসা বা বিদেশ যাবার সময় যাত্রীর যে অমানবিক আর্থিক সংকট সৃষ্টি হয় সেটি অনেক কমে যাবে। এবং যাত্রী বিদেশে চাকুরী করে তার বাকী টাকা ধাপে ধাপে পরিশোধ করতে পারবে। এখানে যে বিষয়টি বলে নেয়া ভাল যে, অনেক সময় একজন এজেন্ট ভিসার কাজটি করেন না। তাকে সহায়তা করার জন্য আরও অনেকে এর মধ্যে জড়িত থাকে। ফলে কিস্তিতে ভিসার ব্যপারে একজন রাজী হলেও অন্যজন গররাজী থেকেই যান। তাছাড়া যাত্রীর পরবর্তিতে টাকা প্রদানের নিশ্চয়তা কোথায়? যেখানে দেশী ব্যাংকগুলোতে লোন নেবার পরে লোন পরিশোধ করার ক্ষেত্রে অনিয়ম চলে সেখানে বিদেশে চলে গেলে তার টাকা পাওয়ার নিশ্চয়তা কোথায়? তাই নিরাপত্তা ইস্যু নিয়ে ভাবনা চিন্তা করে VISA24BD নতুন কিছু পদ্ধতি অবলম্বন করেছে যাতে বিদেশ যাত্রীরা ২৪টি কিস্তিতে তাদের বিদেশ যাবার খরচ বিদেশে চাকরি করেই পরিশোধ করতে পারবে। এবং ভিসা এজেন্টরাও আগের চেয়ে বেশী ক্লায়েন্ট পাবেন এবং তাদের টাকার নিরাপত্তাও থাকছে। এ বিষয়ে VISA24BD প্রবাসী কল্যান ব্যাংকের সাথে কাজ করবে।
কিস্তিতে যে সমস্ত দেশে চাকরি ভিসায় সুজোগ দেয়া যাবে সে দেশগুলো হলো রোমানিয়া, ক্রোয়েশিয়া, আলবেনিয়া, মাল্টা। স্টুডেন্ট ভিসায় বা ভ্রমন ভিসায় কিস্তির সুবিধা পাওয়া যাবে না। 
তবে এখানে বলে রাখা ভাল, কারা আমাদের এই প্রজেক্টে অন্তর্ভুক্ত হবেন।
১। যাদের আর্থিক সামর্থ আমাদের কাছে অনুকুল বলে বিবেচিত হবেনা।
২। যারা বর্তমানে আমাদের ভিসা ক্লাব মেম্বার।
৩। ভিসা২৪বিডিডটকম কতৃক যাদের প্রফাইল পরিপূর্ন নিরাপদ হিসাবে গৃহীত হয়েছে।
৪। মেম্বার ছাড়াও যারা ফেসবুকে আমাদের সাথে ন্যুনতম ১ বছর ছিলেন ও নানা সময়ে লাইক ও কমেন্ট দিয়ে উৎসাহিত করেছেন।

যাদের ভিসা প্রসেসিং এর কাজ চলছে তারা এই প্রজেক্টে অন্তর্ভুক্ত হবেন না। তাদের চুক্তিপত্রে যতো টাকার কথা উল্লেখ ছিল ঠিক সেই পরিমান ফি ভিসার পরে অবশ্যই তাদের পরিশোধ করতে হবে। অনেক ক্ষেত্রে কিছু কিছু ভিসার খরচ কমেছে কিন্তু চুক্তিপত্রে যেখানে যা উল্লেখ ছিল সেখানে তাই প্রদেয় হবে।
কিভাবে এই প্রজেক্টে অন্তর্ভুক্ত হবেনঃ
১। প্রথমে আমাদের ভিসা ক্লাবের সদস্য হবার ফর্মটি পুরন করুন।
২। ভিসা২৪বিডিডটকমের মূল ওয়েব সাইটে যান ও সাইন আপ করুন।
৩। ভিসা২৪বিডিডটকমে আপনার ছবিসহ সকল তথ্য আপলোড করুন।
এরপর আমরা আপনার প্রদেয় সকল তথ্য যাচাই করবো নিজস্ব পদ্ধতিতে। ভিসা২৪বিডিডটকমে আপনার প্রদেয় সকল তথ্য কেবল আমরাই দেখতে পারি। ক্যান্ডিডেট প্রোফাইল থেকে বাইরের কেউ কখনও আপনার কন্ট্রাক্ট ডিটেইলস দেখতে পায়না।
৪। আপনার এলাকার কাউন্সেলর বা চেয়ারম্যান কতৃক একটি প্রত্যয়নপত্র আমাদের ঠিকানায় কুরিয়ার সার্ভিস কতৃক পাঠাতে হবে। (প্রত্যয়নপত্রের বিষয়বস্তু নির্ধারিত থাকবে।)
৫। সর্বশেষ আমাদের সাথে আপনার অভিভাবকের একটি চুক্তিপত্র করতে হবে।
ভিসা২৪বিডিডটকম কতৃক সংযোজিত এই পদ্ধতিতে সাধারন খেটেখাওয়া মানুষ যারা টাকার অভাবে বিদেশে গমন করতে পারতোনা, নতুন এই কিস্তিতে চাকরি ভিসার অফার পাওয়ার পর তারা বিদেশে যেতে পারবে। 

13 comments:

  1. আমার ১০০% ভিসার নিশ্চয়তা চাই।
    আর কিস্তি না এক সাথে দেব পৌঁছার পর।
    সিকিউরিটি হিসেবে ঢাকার কোন এক এজেন্সি, বা কোন বরেণ্য ব্যক্তি বা আপনারা যে রকম সিকিউরিটি চান।
    কথা দিলাম আরো ৫/৭ জন ক্লাইন্ট দেব যদি আমি সাক্সেস হই...
    আমার খালাতো ভাই আর্মি।উনি তো সরকারি চাকুরি করেন। উনি যদি আমার রিস্ক নেয় তাহলে ও কি হবেনা...???

    ReplyDelete
  2. আমি পোল্যান্ডে কিস্তিতে যেতে চাই কাজের ভিসায়।আমার জন্য 11 লক্ষ টাকা একসাথে দেওয়া সম্ভব নয়।
    shohagpathan2012@gmail.com
    আমার ইমেইল এ বিস্তারিত জানালে উপকৃত হব

    ReplyDelete
  3. Ami Bortomane IT Bivage HRM / Payroll Software Chailai. Ami anak Gorib . Experience Thaka sottao Eroup Jite Pai Na. Ami Kisteta Europ Jaite Jai - Fiji te Ki jaoya jabe?

    ReplyDelete
  4. ভিসা ক্লাবের মেম্বার হতে হলে কত টাকা বিকাশ করতে হবে??
    আপনাদের কাছে কোন কোন দেশের জব ভিসা আছে এবং কোন দেশ পৌছাতে কত খরচ পরবে??

    ReplyDelete
  5. কিস্তিতে ফিজি যেতে প্রথম কত টাকা লাগবে

    ReplyDelete
  6. ভাই আমার আইডি ব্লগ হয়ে গেছে আমি Sorry বলছি ।

    ReplyDelete
  7. ভাই রুমানিয়ার ওয়ার্ক ভিসা চেক করার লিংকটা দয়াকরে দিলে খুব উপকার হত

    ReplyDelete
  8. আলহামদুলিল্লাহ্‌ অনেক ভালো লাগলো অনেক খুশির খবর। visa24bd.com সব সময় একটু ভিন্নরকম প্রতিষ্ঠান তাইতো আমরা সব সময় visa24 কেই ভালোবাসি। মাল্টা টোটাল খরচ কত আর কিস্তিতে গেলে কত টাকা ক্যাশ দিতে হবে?

    ReplyDelete
  9. আলহামদুলিল্লাহ্‌ অনেক ভালো লাগলো অনেক খুশির খবর। visa24bd.com সব সময় একটু ভিন্নরকম প্রতিষ্ঠান তাইতো আমরা সব সময় visa24 কেই ভালোবাসি। মাল্টা টোটাল খরচ কত আর কিস্তিতে গেলে কত টাকা ক্যাশ দিতে হবে?

    ReplyDelete
  10. আমি রোমানিয়া যেতে কিভাবে কিস্তী সুবিধা পাবো দয়া করে জানালে উপকৃত হবো

    ReplyDelete
  11. আলহামদুলিল্লাহ আপনাদের ভিসা ২৪.বিডির সিস্টেম ভালো লেগেছে। আমি অর্থনৈতিক ভাবে অসচ্ছল তাই বিদেশে যেতে পাসপোর্ট তৈরি করতে দিয়েছি। আমি পাসপোর্ট তৈরি করতে দিয়েও অনিশ্চয়তার মধ্যে আছি আমি কি বিদেশে যেতে পারবো বিদেশে যাবো এতো টাকা পাবো কোথায়? এমন প্রশ্ন নিজের কাছেই রাখতে হচ্ছে। ভিসা২৪বিডির আর্টিকেল পড়ে স্বপ্নের সাগরে ভাসছি যদি এমন হয় তাহলে আমিও যাবো। ভিসা২৪.বিডি আমাকে এমন সুযোগ দিলে আমি উপকৃত হবো। আমি কি যেতে পারবো ইউরোপের কোন একটি দেশে?। আমার বয়স ৪৩+ যদি কোন পেট্রোল পাম্প, বা রেষ্টুরেন্টে অথবা অন্যান্য কাজে সুযোগ থাকে তাহলে আমাকে জানাবেন প্লিজ ০১৭১০-৫৭০৩৭৬ এই নম্বরে। অথবা আপনাদের কোন যোগাযোগ এর নাম্বার দিবেন। কথা বলতাম।

    ReplyDelete

আমাদের সাম্প্রতিক ক্রোয়েশিয়ার ভিসা

আমাদের সাম্প্রতিক ক্রোয়েশিয়ার ভিসা

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা
নিরাপত্তাজনিত কারনে কিছু তথ্য ঢেকে দেয়া হয়েছে।

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা
নিরাপত্তাজনিত কারনে কিছু তথ্য ঢেকে দেয়া হয়েছে।

গত সেমিস্টারের কানাডা ভিসা

গত সেমিস্টারের কানাডা ভিসা

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা-২

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা-২

আমাদের চেক রিপাবলিক জব ভিসা -৩

আমাদের চেক রিপাবলিক জব ভিসা -৩

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৪

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৪

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৫

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৫

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৬

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৬

আমাদের গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা কপি

আমাদের গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা কপি

আমাদের সাম্প্রতিক গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা

আমাদের সাম্প্রতিক গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা

আমাদের গ্রীস জব ভিসা -৩

আমাদের গ্রীস জব ভিসা -৩

জার্মানীর ভিসা

জার্মানীর ভিসা

ফেসবুকে আমাদের লাইক দিন

....

ভিসা ক্লাব মেম্বারশিপ ফর্ম মোবাইল ভার্সন

ভিসা ক্লাবের মেম্বার হবার জন্য বিকাশ এ্যাপ থেকে নিচের কোডটি স্ক্যান করে পেমেন্ট করুন।

ভিসা ক্লাবের মেম্বার হবার জন্য বিকাশ এ্যাপ থেকে নিচের কোডটি স্ক্যান করে পেমেন্ট করুন।

আমাদের মূল সাইট থেকে ভিসা আবেদন করতে নিচের QR কোডটি স্ক্যান করুন

আমাদের মূল সাইট থেকে ভিসা আবেদন করতে নিচের QR কোডটি স্ক্যান করুন

Communication

-----------আমাদের সম্পর্কে----------


আমরা কোন এজেন্সি নই।আমরা ৪৫টি স্বয়ংসম্পুর্ন আলাদা আলাদা এজেন্সি নিয়ে গঠিত একটি এসোসিয়েশন।আমরা যেকোন দেশের ভিসার জন্য আপনাকে সহায়তা করি সদস্য এজেন্সিগুলোর মাধ্যমে কিন্তু আমরা কোন পারিশ্রমিক নেইনা কারন আমরা চাই বাংলাদেশের প্রতিটি মানুষ বিদেশ গমনের ক্ষেত্রে সঠিক তথ্য পান এবং কোন ধরনের প্রতারনা ছাড়াই বিদেশ যেন গমন করতে পারেন। আপনারা আমাদের মাধ্যমে আবেদন করলে এটুকু বলতে পারি কোন ধরনের প্রতারনায় পড়বেননা। আমরা আপনাকে বলে দেবো আপনার নির্দিষ্ট দেশে গমনের প্রয়োজনে কোন এজেন্সির সাথে যোগাযোগ করবেন। এই ব্লগে মোট ৩৪৪ টি পোস্ট আছে। প্রতিটি পোস্টই অনন্য এবং গুরুত্বপূর্ন। কিন্তু প্রথম পাতায় মাত্র ১৬টি পোস্ট দেখাবে। নিচের সর্বশেষ পোস্টের নিচে দেখুন সবুজ Older Post বাটন রয়েছে। এটিতে ক্লিক করুন, পূর্ববর্তী পোস্টগুলো দেখাবে। অথবা পাশের ‘বিদেশ ফোল্ডারসমূহ’ কলাম থেকে ক্লিক করে আপনার পছন্দনীয় দেশের ব্যপারে জানুন । পৃথিবীর প্রতিটি দেশের ব্যপারে এখানে রয়েছে অতি গুরুত্বপূর্ন তথ্য যা আপনার কাজে লাগবেই। ধন্যবাদ।

কানাডা স্কুলিং ভিসা

CROATIA JOB VISA

আলবেনিয়া জব ভিসা (বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন))

রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা (বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন)

মাল্টা স্টুডেন্ট ভিসা (বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন)


এই ব্লগের পোস্ট সার্চ করুন



এই পেজটি দেখা হয়েছে সর্বমোট

-----------------------------------------------

আমাদের সবচেয়ে জনপ্রিয় অফার

/----কানাডা স্কুলিং ভিসা----\ বিদেশ যেতে ইচ্ছুক প্রার্থীর ফোন, সেবাগ্রহীতাদের পছন্দ ও অন্যান্য সুত্র বিবেচনায় বর্তমানে আমাদের সবচেয়ে জনপ্রিয় অফার হলো----কানাডা স্কুলিং ভিসা। কয়েকটি কারনে এ ভিসা অনন্য। ১। ৫-১৭ বছর বয়সী যে কোন স্কুলের ছাত্র ছাত্রী কানাডায় পড়তে যেতে পারবে। ২ নিশ্চিত ভিসা। ৩। কম সময়ে ভিসা। ৪। বাবা, মা ও ভাই বোন সাথে যেতে পারবে। ৫। কানাডাতে গার্ডিয়ান কাজ করতে পারবে ৬। তিন লাখ টাকায় ফ্যামিলি ভিসা

আমাদের দ্বিতীয় জনপ্রিয় অফার

/----সার্বিয়া জব ভিসা ----\ বিদেশ যেতে ইচ্ছুক ছাত্র ছাত্রীদের ফোন, সেবাগ্রহীতাদের পছন্দ ও অন্যান্য সুত্র বিবেচনায় বর্তমানে আমাদের দ্বিতীয় জনপ্রিয় অফার হলো----সার্বিয়া জব ভিসা কয়েকটি কারনে এ ভিসা দ্বিতীয় জনপ্রিয়। ১। উন্নত দেশ। ২। ফুলটাইম জব করা যায়। ৩। ভিসা পেতে ঝামেলা নেই। ৪। ফুল কন্ট্রাক্ট ভিসা। ৫। ভিসার আগে কোন টাকা প্রদানের প্রয়োজন নেই। ৬। এ্যামবাসি ফেস করার দরকার নেই।

ফেসবুকে আমাদের লাইক দিন

অনলাইনে ইংরেজী SPOKEN ENGLISH IELTS শিখুন CALL 01772369451

গত ৭ দিনের জনপ্রিয় পোস্টসমূহ

বিদেশ ফোল্ডারসমূহ

All materials are copyrighted by VISAS4U. Powered by Blogger.

Followers

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড আমেরিকা

আমাদের ভিসা রেকর্ড আমেরিকা

আমাদের ভিসা রেকর্ড ইউকে

আমাদের ভিসা রেকর্ড ইউকে

আমাদের ভিসা রেকর্ড মালয়শিয়া

আমাদের ভিসা রেকর্ড মালয়শিয়া

এই সাইটটি কপি পেস্ট মুক্ত। HTML এডিটিং এর মাধ্যমে এর টেক্সট কপি করা ব্লক করা হয়েছে।

IELTS সম্পর্কে জানুন

Menu :

.

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

Contact Us

Name

Email *

Message *

Blog Archive

Label Cloud

Popular Posts