শুধুমাত্র আমেরিকা কানাডা ইংল্যান্ড এর স্টুডেন্ট ভিজিট ভিসা
হোয়াটসএ্যাপ করুন ০১৭৭২৩৬৯৪৫১

Newsletter

আমেরিকার স্টেট ইউনিভার্সিটি, কানাডার নামকরা ইউনিভার্সিটিতে ভর্তি চলছে।আমেরিকা কানাডা ইউকে ফুল কন্ট্রাক্ট ভিসা 01772369451

Monday, January 07, 2019

আমেরিকার ভিসার আবেদন প্রক্রিয়া


B-1/B-2 ভিসা তাদের জন্য যারা ব্যবসা বা বিনোদন বা চিকিৎসার কারণে সাময়িক সময়ের জন্য যুক্তরাষ্ট্রে যাত্রা করছেন । সাধারণত, B-1 ভিসা সেই সমস্ত যাত্রীদের জন্য ব্যবসা-সংক্রান্ত আলোচনা করতে, বৈজ্ঞানিক, শিক্ষাগত, পেশাদারী বা ব্যবসায়িক আলোচনা/বৈঠকে উপস্থিত হতে বা কোনো চুক্তি চূড়ান্ত করতে যাত্রা করছেন । B-2 ভিসা সেই সমস্ত যাত্রার জন্য যেগুলি মূলত বিনোদন মূলক, যেমন, পর্যটন, বন্ধু বা আত্মীয়দের সাথে দেখা করা, চিকিৎসা এবং সামাজিক বা সেবামূলক। প্রায়শই B-1 এবং B-2 প্রকারের ভিসা দুটিকে সম্মিলিতভাবে B-1/B-2 ভিসা প্রদান করা হয়।
যোগ্যতা
যদি আপনি একটি B-1/B-2 ভিসার জন্য আবেদন করেন তাহলে আপনাকে কনস্যুলার অফিসারকে অবশ্যই দেখাতে হবে যে আপনি যুক্তরাষ্ট্রের ইমিগ্রেশান এন্ড ন্যাশনালিটি এক্ট (আইএনএ) অনুসারে যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার যোগ্য। আইএনএ-এর ২১৪(বি) ধারা অনুসারে এটি ধরে নেওয়া হয় যে আবেদনকারী অভিবাসী হতে চান । আপনাকে নিম্নলিখিতগুলি দেখিয়ে এই আইনী অনুমানকে ভুল প্রমাণিত করতে হবেঃ

যে যুক্তরাষ্ট্রে আপনার যাত্রার উদ্দেশ্য সাময়িক কালের জন্য, যেমন, ব্যবসায়িক, বিনোদন মূলক এবং চিকিৎসা সংক্রান্ত কারণে ।
যে আপনি একটি নির্দিষ্ট ও সীমিত সময়ের জন্যই যুক্তরাষ্ট্রে থাকার পরিকল্পনা করেছেন
আপনার যুক্তরাষ্ট্রে থাকাকালীন সম্ভাব্য খরচ বহন করার সামর্থের প্রমাণ
যে আপনার যুক্তরাষ্ট্রের বাইরেও নাগরিকত্ব আছে এবং অন্যান্য সামাজিক ও অর্থনৈতিক বন্ধন যেটি নিশ্চিত করে যে আপনি আপনার যাত্রা শেষে যুক্তরাষ্ট্রের বাইরে প্রস্থান করবেন।
ব্যক্তিগত বা গৃহকর্মচারি এবং ক্রু সদস্য যারা আউটার কন্টিনেন্টাল শেলফ-এর মধ্যে ভেসেলে কর্মরত তারা কিছু নির্দিষ্ট পরিস্থিতিতে B-1 ভিসার জন্য যোগ্যতা পেতে পারেন।

ইমিগ্রেশান এন্ড ন্যাশনালিটি এক্ট অনুসারে কিছু বিদেশী ভিসা পাওয়ার জন্য অযোগ্য বলে বিবেচিত হতে পারেন। আপনি ইমিগ্রেশান এন্ড ন্যাশনালিটি এক্ট এবং ভিসা পাওয়ার অযোগ্যতার বিষয়ে আরো অধিক জানতে এখানে পড়তে পারেন।

আবেদনের জন্য প্রয়োজনীয় সামগ্রী

আপনি যদি ব্যবসা/পর্যটন ভিসার জন্য আবেদন করেন তাহলে আপনাকে নিম্নলিখিতগুলি জমা করতে হবেঃ

একটি অন-অভিবাসী ভিসা ইলেক্ট্রনিক আবেদনপত্র (ডিএস-১৬০) ফর্ম।

ফর্ম ডিএস-১৬০ পূর্ণ করার নির্দেশাবলী

অ-অভিবাসী ভিসা আবেদন প্রক্রিয়া খতিয়ে দেখার পর আপনার ফর্ম ডিএস-১৬০ টি সম্পূর্ণ করে জমা দিন । ইউ.এস দূতাবাসে বা কনস্যুলেটে সাক্ষাতকারের সময়কাল নির্ধারনের পূর্বে আপনাকে অবশ্যই অনলাইনে ডিএস-১৬০ আবেদনপত্র টি জমা করতে হবে।

আপনি ফর্ম ডিএস-১৬০ এর প্রথমে যে দূতাবাস বা কনস্যুলেটটিকে বেছে নেবেন সেটি যেন সেই একই দূতাবাস বা কনস্যুলেট হয় যেখানে আপনি সাক্ষাতকার নির্ধারন করেছেন।
যেখানে আপনাকে আপনার নিজ ভাষায় আপনার সম্পূর্ণ নাম প্রদান করতে বলা হয়েছে, সেখানে ছাড়া বাকি সমস্ত ক্ষেত্রে আপনাকে প্রশ্নের জবাব দিতে হবে ইংরাজীতে এবং ইংরাজী অক্ষরের দ্বারা।

ডিএস-১৬০ প্রক্রিয়ার অংশ হিসেবে আপনাকে গত ছয় মাসের মধ্যে তোলা একটি ছবি আপলোড করতে হবে। একটি উত্তম ছবি তোলা ও আপলোড করার নির্দেশাবলী আপনি পাবেন ইউ.এস ডিপার্টমেন্ট অফ স্টেটসের ওয়েবসাইটে এখানে।

আপনি যদি ২০ মিনিটের অধিক সময় এই আবেদনপত্রে কিছু না করেন তাহলে আপনার সেশানটির সময়সীমা অতিবাহিত হয়ে যাবে । আপনাকে পুনরায় শুরু করতে হবে, যদি না আপনি আপনার আবেদনের আইডি টি লিখে রাখেন বা আপনার আবেদনটি কম্পিউটারে একটি ফাইলে সেভ করে রাখেন।

পেজের উপরে ডানদিকের কোনায় প্রদর্শিত হওয়া আবেদনের আইডিটি লিখে রাখুন । যদি আপনার আবেদনটি জমা দেওয়ার আগে আপনাকে আপনার ব্রাউসার বেছে নিতে হয় তাহলে আপনার আবেদনটিকে বজায় রাখার জন্য আপনার এই আবেদন আইডি টির প্রয়োজন হবে।

সম্পূর্ণ করা ফর্ম ডিএস-১৬০ আবেদন পত্রটি আলফা –নিউম্যারিক বারকোড নিশ্চিতকরন পেজ প্রস্তুত করবে। এই পেজটিকে প্রিন্ট করুন। এই প্রিন্ট করা কনফারমেশান পেজটি ইউ.এস দূতাবাস বা কনস্যুলেটের সাক্ষাতকারে প্রয়োজন হবে।

আপনি বারকোড কনফারমেশান পেজটি প্রিন্ট নিয়ে নিলে আপনার ওয়েব ব্রাউসারের “ব্যাক”বাটন-এ ক্লিক করুন এবং তারপর ডিএস-এ৬০-এর একটি ব্যাকআপ প্রতিরূপ নিজেকে মেইল করে রাখুন। এই সংযুক্ত ফাইলটি পিডিএফ ফরম্যাটে থাকবে যেটি দেখতে বা প্রিন্ট করতে আপনার Adobe Acrobat প্রয়োজন হবে।

যুক্তরাষ্ট্রে যাত্রা করার জন্য একটি বৈধ পাসপোর্ট যার বৈধতার মেয়াদ অন্ততপক্ষে যুক্তরাষ্ট্রে আপনার পরিকল্পিত ভ্রমণ সময়ের পর ছয় মাস স্থায়ী হবে (যদি না দেশ ভিত্তিক চুক্তির দ্বারা ছাড়া পেয়ে থাকেন&) । যদি আপনার পাসপোর্টে একাধিক ব্যক্তি অন্তর্ভূক্ত থাকেন তাহলে যারা ভিসা চাইছেন তাদের প্রত্যেককে আবেদন জমা দিতে হবে এবং তাদের নিজস্ব পাসপোর্ট থাকতে হবে।

গত ছয় মাসের মধ্যে তোলা ২”x২”(৫সেমিx৫সেমি) একটি (১) ছবি । 
আপনার অন-অভিবাসি ভিসা প্রক্রিয়ার অফেরত যোগ্য ফি US$160-এর সমপরিমাণ যা স্থানীয় মুদ্রায় প্রদান করা হয়েছে তার একটি রশিদ। এই মূল্য প্রদান করার বিষয়ে আরও অধিক তথ্য আপনি এই ওয়েবপেজে পাবেন। যদি ভিসা প্রদান করা হয় তাহলে সেক্ষেত্রে আপনার জাতীয়তার উপর নির্ভর করে একটি অতিরিক্ত ভিসা ইস্যুয়েন্স রেসিপ্রোসিটি মূল্য প্রদান করতে হতে পারে। আপনাকে ভিসা ইস্যুয়েন্স রেসিপ্রোসিটি মূল্য প্রদান করতে হবে কিনা এবং এই মূল্যের পরিমাণ কত সেবিষয়ে জানতে ডিপার্টমেন্ট অফ স্টেটসের ওয়েবপেজটি আপনাকে সহায়তা করতে পারে।
এই সামগ্রী গুলি ছাড়াও আপনাকে সাক্ষাৎকারের লেটার প্রদান করতে হবে যেটি নিশ্চিত করে যে আপনি এই সেবার মাধ্যমে একটি সাক্ষাৎকারের দিন ধার্য করেছিলেন। এছাড়া, আপনি যদি মনে করেন অন্য যেকোনো কাগজপত্র কনস্যুলার অফিসারকে আপনার দেওয়া তথ্যের সমর্থন করে তাহলে সেগুলিও আপনি নিয়ে আসতে পারেন।

কিভাবে আবেদন করতে হবে
ধাপ১
ননইমিগ্রেন্ট ভিসা ইলেক্ট্রনিক আবেদনপত্র (ডিএস-১৬০) ফর্মটি পূর্ণ করুন

ধাপ ২
ভিসা আবেদনপত্র প্রক্রিয়ার ফি প্রদান করুন।

ধাপ ৩
এই ওয়েবপেজে আপনার সাক্ষাৎকারের দিনটি নির্ধারিত করুন। আপনার সাক্ষাৎকারের দিনটি নির্ধারিত করতে আপনার নিম্নলিখিত তথ্যগুলি প্রয়োজন হবে

আপনার পাসপোর্ট নম্বর
আপনার ভিসা ফি’র রশিদ থেকে প্রাপ্ত নম্বর (যদি এই নম্বরটিকে সনাক্ত করতে আপনার সাহায্য প্রয়োজন হয় তাহলে এখানে ক্লিক করুন)
ডিএস-১৬০ কনফারমেশান পেজে উল্লেখিত দশ(১০) সংখ্যার বারকোড নম্বর
ধাপ ৪
আপনার ভিসা সাক্ষাৎকারের তারিখ ও সময়ে ইউ.এস দূতাবাস বা কনস্যুলেটে দেখা করুন । আপনাকে অবশ্যই আপনার সাক্ষাৎকারের চিঠির একটি প্রিন্ট করা কপি, আপনার ডিএস-১৬০ কনফারমেশান পেজ, গত ছয় মাসের মধ্যে তোলা একটি ছবি এবং বর্তমান এবং সমস্ত পুরানো পাসপোর্ট সাথে আনতে হবে । এই সমস্ত সামগ্রী ছাড়া আবেদন গৃহীত হবে না।

সহায়ক কাগজপত্র
আপনার সাথে সাক্ষাৎকারের সময়ে কনস্যুলার অফিসার যে একাধিক বিষয়গুলি বিবেচনা করবেন, সহায়ক কাগজপত্র হল কেবলমাত্র সেগুলির মধ্যে একটি । কনস্যুলার অফিসার প্রতিটি আবেদনপত্র পৃথকভাবে দেখেন এবং সিদ্ধান্ত নেওয়ার সময় পেশাগত, সামাজিক, সাংস্কৃতিক এবং অন্যান্য বিষয়গুলি বিবেচনা করেন। কনস্যুলার অফিসার আপনার নির্দিষ্ট উদ্দেশ্য, পারিবারিক পরিস্থিতি এবং আপনার দেশে আপনার সুদূরপ্রসারী পরিকল্পনা ও সম্ভাবনার দিকগুলিও দেখতে পারেন। প্রতিটি আবেদন পৃথকভাবে এবং আইনতভাবে বিবেচিত হয়।

সতর্কতাঃ নকল কাগজপত্র প্রদান করবেন না । জালিয়াতি বা ভ্রান্ত তথ্যের কারণে আপনি ভিসার জন্য চিরতরে অযোগ্য বলে বিবেচিত হতে পারেন। ইউ.এস দূতাবাস বা কনস্যুলেট কারো কাছে এই তথ্য প্রকাশ করবেনা এবং তথ্যের গোপনীয়তা রক্ষা করবে।

আপনাকে সাক্ষাৎকারে নিম্নলিখিত নথিপত্র আনতে হবে। ফটোকপির বদলে আসল কাগজপত্র সর্বদা অগ্রাধিকার পাবে এবং আপনাকে সাক্ষাৎকারে আসার সময় এই কাগজপত্রগুলি আপনার সাথে নিয়ে আসতে হবে। এটি নিশ্চিত করুন যে সাক্ষাৎকারে আসার সময় আপনি দূতাবাসে কোনো কাগজপত্র সীলবদ্ধ অবস্থায় নিয়ে আসেননি। কোনো সহায়ক কাগজপত্র ইউ.এস দূতাবাস বা কনস্যুলেটে ফ্যাক্স, ইমেল বা মেল করবেন না।

আয়, কর প্রদান, বাসস্থান বা ব্যবসার মালিকানা বা সম্পত্তির বর্তমান প্রমাণ।
আপনার ভ্রমণের যাত্রাপথ এবং/বা আপনার পরিকল্পিত যাত্রার অন্যান্য বিশ্লেষণ
আপনার নিয়োগকারী সংস্থার দ্বারা প্রদান করা পত্র যেখানে আপনার পদ, বেতন, কতদিন যাবত আপনি নিযুক্ত আছেন, যেকোনো অনুমোদিন ভ্রমণ এবং যদি আপনার যুক্তরাষ্ট্রে যাত্রার কোনো অফিসিয়াল উদ্দেশ্য থাকে তাহলে তার উল্লেখ থাকবে।
অপরাধী/আদালতের নথি যেটি দেখায় যে আপনি কোনো স্থানে গ্রেপ্তার বা দণ্ডপ্রাপ্ত হয়েছিলেন, যদি আপনি আপনার দণ্ড সম্পূর্ণ করে থাকেন বা পরবর্তীকালে মার্জনা পেয়ে থাকেন তাহলেও।
এছাড়াও আপনার যাত্রার উদ্দেশ্যের উপর নির্ভর করে আপনাকে নিম্নলিখিত গুলি আনতে হবেঃ

ছাত্র
আপনার সাম্প্রতিক বিদ্যালয়ের ফলাফল, নম্বর-পত্র, ডিগ্রি/ডিপ্লমা সাথে নিয়ে আসুন। এছাড়া অর্থনৈতিক সামর্থের প্রমাণও নিয়ে আসুন, যেমন মাসিক ব্যাংক স্টেটমেন্ট , ফিক্সড ডিপোসিটের স্লিপ, বা অন্যান্য প্রমাণ

কর্মরত প্রাপ্তবয়স্ক/চাকুরীজীবী
আপনার নিয়োগকারী সংস্থার কাছ থেকে নিয়োগপত্র এবং গত তিন মাসের বেতনের প্রমানপত্র নিয়ে আসুন

ব্যবসায়ী এবং কোম্পানির পরিচালকগণ
সংস্থায় আপনার পদ এবং উপার্জনের প্রমাণ নিয়ে আসুন

আত্মিয়ের সাথে দেখা করা
আপনার আত্মিয়ের স্ট্যাটাসের প্রমাণের প্রতিরূপ (যেমন, গ্রিন কার্ড , ন্যাচারালাইজেশান সার্টিফিকেট, বৈধ ভিসা, ইত্যাদি)

পূর্বে যুক্তরাষ্ট্রে যারা ভ্রমণ করেছেন
আপনি যদি পূর্বে যুক্তরাষ্ট্রেযুক্তরাষ্ট্রে এসে থাকেন তাহলে সেই সমস্ত কাগজপত্র যা আপনার অভিবাস বা ভিসা স্ট্যাটাসকে যথাযথ প্রমাণ করে

যে আবেদনকারীরা চিকিৎসা করাতে চান তাদের জন্য প্রয়োজনীয় সহায়ক কাগজপত্র
আপনি যদি চিকিৎসার কারণে যুক্তরাষ্ট্রে যাত্রা করতে চান তাহলে আপনাকে উপরোক্ত কাগজপত্র এবং যে কাগজপত্রগুলি কনস্যুলার অফিসারের প্রয়োজন হতে পারে সেগুলি ছাড়াও নিম্নলিখিত অতিরিক্ত কাগজপত্রগুলি প্রস্তুত রাখতে হবেঃ

স্থানীয় চিকিৎসকের কাছ থেকে নেওয়া রোগ নির্ণয়ের ব্যাখ্যা যেখানে আপনার অসুস্থতার প্রকৃতি এবং কেন আপনার যুক্তরাষ্ট্রে চিকিৎসা করানো প্রয়োজন তার বিশ্লেষণ আছে।
যুক্তরাষ্ট্রের কোনো চিকিৎসকের থেকে প্রাপ্ত পত্র যেখানে এই নির্দিষ্ট প্রকারের রোগের চিকিৎসা করার বিষয়ে তার সম্মতি প্রকাশ করা হয়েছে এবং এই চিকিৎসার আনুমানিক খরচ (এর মধ্যে চিকিৎসকের ফি, হাসপাতালের ফি এবং যাবতীয় চিকিৎসা সংক্রান্ত খরচ অন্তর্ভূক্ত আছে) ও সময়কালের বিষয়ে বলা হয়েছে।
যে ব্যক্তি বা সংস্থা আপনার যাতায়াত, চিকিৎসা এবং বসবাসের খরচ বহন করবেন তার কাছ থেকে প্রাপ্ত একটি অর্থনৈতিক দ্বায়িত্বের বিবৃতি । যে ব্যক্তি এই খরচ গুলি বহনের নিশ্চয়তা দেবেন তাকে অবশ্যই প্রমাণ করতে হবে যে তার সেই ক্ষমতা আছে। প্রায়শই এটা করা হয় ব্যাংক বা আয়/সঞ্চয়ের অন্যান্য বিবৃতি বা আয়কর রিটার্ণের সত্যায়িত কপি দ্বারা।
অধিক তথ্য
ব্যবসা এবং পর্যটন ভিসার বিষয়ে আরো অধিক জানতে ডিপার্টমেন্ট অফ স্টেটের ওয়েবসাইট দেখুন
আমেরিকার ভিসার জন্য আমাদের অফার দেখতে এই লিংকে ক্লিক করুন http://www.visa24bd.com/view-visa-offer-details/offersviewdetail/171.html

ভিসা ক্লাবের মেম্বার হবার জন্য এখানে ক্লিক করুন https://www.formlets.com/forms/dEcxzaxva4F5MytK/

0 comments:

Post a Comment

আমাদের সাম্প্রতিক ক্রোয়েশিয়ার ভিসা

আমাদের সাম্প্রতিক ক্রোয়েশিয়ার ভিসা

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা
নিরাপত্তাজনিত কারনে কিছু তথ্য ঢেকে দেয়া হয়েছে।

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা

আমাদের সাম্প্রতিক কানাডা ভিসা
নিরাপত্তাজনিত কারনে কিছু তথ্য ঢেকে দেয়া হয়েছে।

গত সেমিস্টারের কানাডা ভিসা

গত সেমিস্টারের কানাডা ভিসা

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা-২

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা-২

আমাদের চেক রিপাবলিক জব ভিসা -৩

আমাদের চেক রিপাবলিক জব ভিসা -৩

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৪

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৪

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৫

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৫

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৬

আমাদের চেক রিপাবলিকের জব ভিসা -৬

আমাদের গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা কপি

আমাদের গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা কপি

আমাদের সাম্প্রতিক গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা

আমাদের সাম্প্রতিক গ্রীসের ওয়ার্ক পারমিট ভিসা

আমাদের গ্রীস জব ভিসা -৩

আমাদের গ্রীস জব ভিসা -৩

জার্মানীর ভিসা

জার্মানীর ভিসা

ফেসবুকে আমাদের লাইক দিন

....

ভিসা ক্লাব মেম্বারশিপ ফর্ম মোবাইল ভার্সন

ভিসা ক্লাবের মেম্বার হবার জন্য বিকাশ এ্যাপ থেকে নিচের কোডটি স্ক্যান করে পেমেন্ট করুন।

ভিসা ক্লাবের মেম্বার হবার জন্য বিকাশ এ্যাপ থেকে নিচের কোডটি স্ক্যান করে পেমেন্ট করুন।

আমাদের মূল সাইট থেকে ভিসা আবেদন করতে নিচের QR কোডটি স্ক্যান করুন

আমাদের মূল সাইট থেকে ভিসা আবেদন করতে নিচের QR কোডটি স্ক্যান করুন

Communication

-----------আমাদের সম্পর্কে----------


আমরা কোন এজেন্সি নই।আমরা ৪৫টি স্বয়ংসম্পুর্ন আলাদা আলাদা এজেন্সি নিয়ে গঠিত একটি এসোসিয়েশন।আমরা যেকোন দেশের ভিসার জন্য আপনাকে সহায়তা করি সদস্য এজেন্সিগুলোর মাধ্যমে কিন্তু আমরা কোন পারিশ্রমিক নেইনা কারন আমরা চাই বাংলাদেশের প্রতিটি মানুষ বিদেশ গমনের ক্ষেত্রে সঠিক তথ্য পান এবং কোন ধরনের প্রতারনা ছাড়াই বিদেশ যেন গমন করতে পারেন। আপনারা আমাদের মাধ্যমে আবেদন করলে এটুকু বলতে পারি কোন ধরনের প্রতারনায় পড়বেননা। আমরা আপনাকে বলে দেবো আপনার নির্দিষ্ট দেশে গমনের প্রয়োজনে কোন এজেন্সির সাথে যোগাযোগ করবেন। এই ব্লগে মোট ৩৪৪ টি পোস্ট আছে। প্রতিটি পোস্টই অনন্য এবং গুরুত্বপূর্ন। কিন্তু প্রথম পাতায় মাত্র ১৬টি পোস্ট দেখাবে। নিচের সর্বশেষ পোস্টের নিচে দেখুন সবুজ Older Post বাটন রয়েছে। এটিতে ক্লিক করুন, পূর্ববর্তী পোস্টগুলো দেখাবে। অথবা পাশের ‘বিদেশ ফোল্ডারসমূহ’ কলাম থেকে ক্লিক করে আপনার পছন্দনীয় দেশের ব্যপারে জানুন । পৃথিবীর প্রতিটি দেশের ব্যপারে এখানে রয়েছে অতি গুরুত্বপূর্ন তথ্য যা আপনার কাজে লাগবেই। ধন্যবাদ।

কানাডা স্কুলিং ভিসা

CROATIA JOB VISA

আলবেনিয়া জব ভিসা (বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন))

রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা (বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন)

মাল্টা স্টুডেন্ট ভিসা (বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন)


এই ব্লগের পোস্ট সার্চ করুন



এই পেজটি দেখা হয়েছে সর্বমোট

-----------------------------------------------

আমাদের সবচেয়ে জনপ্রিয় অফার

/----কানাডা স্কুলিং ভিসা----\ বিদেশ যেতে ইচ্ছুক প্রার্থীর ফোন, সেবাগ্রহীতাদের পছন্দ ও অন্যান্য সুত্র বিবেচনায় বর্তমানে আমাদের সবচেয়ে জনপ্রিয় অফার হলো----কানাডা স্কুলিং ভিসা। কয়েকটি কারনে এ ভিসা অনন্য। ১। ৫-১৭ বছর বয়সী যে কোন স্কুলের ছাত্র ছাত্রী কানাডায় পড়তে যেতে পারবে। ২ নিশ্চিত ভিসা। ৩। কম সময়ে ভিসা। ৪। বাবা, মা ও ভাই বোন সাথে যেতে পারবে। ৫। কানাডাতে গার্ডিয়ান কাজ করতে পারবে ৬। তিন লাখ টাকায় ফ্যামিলি ভিসা

আমাদের দ্বিতীয় জনপ্রিয় অফার

/----সার্বিয়া জব ভিসা ----\ বিদেশ যেতে ইচ্ছুক ছাত্র ছাত্রীদের ফোন, সেবাগ্রহীতাদের পছন্দ ও অন্যান্য সুত্র বিবেচনায় বর্তমানে আমাদের দ্বিতীয় জনপ্রিয় অফার হলো----সার্বিয়া জব ভিসা কয়েকটি কারনে এ ভিসা দ্বিতীয় জনপ্রিয়। ১। উন্নত দেশ। ২। ফুলটাইম জব করা যায়। ৩। ভিসা পেতে ঝামেলা নেই। ৪। ফুল কন্ট্রাক্ট ভিসা। ৫। ভিসার আগে কোন টাকা প্রদানের প্রয়োজন নেই। ৬। এ্যামবাসি ফেস করার দরকার নেই।

ফেসবুকে আমাদের লাইক দিন

অনলাইনে ইংরেজী SPOKEN ENGLISH IELTS শিখুন CALL 01772369451

গত ৭ দিনের জনপ্রিয় পোস্টসমূহ

বিদেশ ফোল্ডারসমূহ

All materials are copyrighted by VISAS4U. Powered by Blogger.

Followers

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড এস্তোনিয়া

আমাদের ভিসা রেকর্ড আমেরিকা

আমাদের ভিসা রেকর্ড আমেরিকা

আমাদের ভিসা রেকর্ড ইউকে

আমাদের ভিসা রেকর্ড ইউকে

আমাদের ভিসা রেকর্ড মালয়শিয়া

আমাদের ভিসা রেকর্ড মালয়শিয়া

এই সাইটটি কপি পেস্ট মুক্ত। HTML এডিটিং এর মাধ্যমে এর টেক্সট কপি করা ব্লক করা হয়েছে।

IELTS সম্পর্কে জানুন

Menu :

.

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

আমাদের সাম্প্রতিক চেক রিপাবলিক জব ভিসা

Contact Us

Name

Email *

Message *

Blog Archive

Label Cloud

Popular Posts